বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
নায়ক সোহেল রানাসহ বরিশালে ৯ জনের মনোনয়ন বাতিল

নায়ক সোহেল রানাসহ বরিশালে ৯ জনের মনোনয়ন বাতিল

Sharing is caring!

ক্রাইমসিন২৪: বরিশাল জেলার ছয়টি সংসদীয় আসনে ৫২ জন প্রার্থীর মধ্যে মোট নয় জন প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন জেলা রিটানিং কর্মকর্তা।
বরিশাল-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী চিত্রনায়ক মো. মাসুদ পারভেজ (সোহেল রানা) ও শের-ই বাংলা একে ফজলুল হকের দৌহিত্র স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজুও রয়েছেন।
বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে ১ জন, বরিশাল ২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে ৬ জন এবং বরিশাল ৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে ১ জন ও বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসনে ১ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।
রোববার সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন বাছাই হয়।
সন্ধ্যা সাড়ে ৫টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এক সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা এসএম অজিয়র রহমান জানান, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা আগামী তিনদিনের মধ্যে নির্বাচন কমিশন বরারব আপিল করতে পারবেন।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, বরিশাল-১ আসনে জাকেরপার্টির প্রার্থী বাদশা মিয়া পৌর ফাঁকি দেওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়।
বরিশাল-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানার বিদ্যুৎবিল বকেয়া থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়।
পাশাপাশি এ আসনে সমর্থক ভোটার তালিকায় মৃত ভোটার থাকার কারণে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রুবিনা আক্তার ও এম মোয়াজ্জেম হোসেন, সমর্থক ভোটার তালিকায় থাকা ভোটারের তথ্য খুঁজে না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজু ও স্বতন্ত্র প্রার্থী মো. আনিছুজ্জামান, সমর্থক ভোটার তালিকা না দেওয়ায় স্বতন্ত্র প্রার্থী শাহ আলম মিঞার মনোনয়ন বাতিল করা হয়েছে।
বরিশাল-৩ আসনে হলফনামা অসম্পূর্ণ থাকায় বাংলাদেশ কমিউনিস্ট পার্টির প্রার্থী নুরুল ইসলাম এবং বরিশাল-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী ওসমান হোসেনের মনোনয়নপত্রে ক্রমিক নম্বর না থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD