মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
৩০ হাজার নেতাকর্মীর সমাগম হবে সম্মেলনে : মেয়র সাদিক

৩০ হাজার নেতাকর্মীর সমাগম হবে সম্মেলনে : মেয়র সাদিক

Sharing is caring!

বরিশাল মহানগর আওয়ামী লীগের সম্মেলনে ৩০ হাজার নেতাকর্মীর সমাগম হবে বলে আশা প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু উদ‌্যানে সম্মেলন উপলক্ষে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, সম্মেলন উপলক্ষে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এছাড়াও মহিলাদের জন্য আলাদা স্থান নির্ধারন করা হয়েছে।

মেয়র বলেন, দলের জন্য কাজ করতে হলে পদ পদবীর দরকার হয় না। আমি কোনো পদ পদবী চাচ্ছি না। মহানগর আওয়ামী লীগকে সু সংগঠিত করতে যা দরকার সেটাই কেন্দ্রীয় নেতৃবৃন্দ করবেন বলে আশাবাদী।

বরিশাল মহানগরের ত্রি বার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল সংবাদ সম্মেলনে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময়ই স্বচ্ছতা নিয়ে কাজ করে। বরিশাল মহানগরে ৩৭১ জন কাউন্সিলর রয়েছে, তারাই ডিসিশন নিবেন কাদের নেতৃত্বে আনা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগে অনেক লোকের সমাগম ঘটেছে। যে কারণে পদ প্রত‌্যাশীদের সংখ্যাও বেড়েছে। অনেকে রয়েছেন যাদের সভাপতি এবং সম্পাদক হওয়ার যোগ্যতা রয়েছে। এখানে ওপেন বিষয়, যে কেউ প্রার্থী হতে পারছেন। কিন্তু তাদের নির্বাচন করবেন কাউন্সিলররা।

সংবাদ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আফজালুল করিম, সাইদুর রহমান রিন্টু এবং সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীরসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ‌্য, সর্বশেষ ২০১২ সালে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সম্মেলনে তৎকালীন সিটি মেয়র শওকত হোসেন হিরন মহানগর সভাপতি মনোনীত হয়েছিলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি মনোনীত হন আবুল হাসনাত আবদুল্লাহ। এরপর ২০১৬ সালে মহানগর আওয়ামী লীগের কমিটি গঠন করা হলেও সম্মেলন অনুষ্ঠিত হয়নি

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD