মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
মাদক ছেড়ে খেলতে চলো, এই শ্লোগানকে সামনে রেখে শুরু হল কেএফসি ফুটবল টুর্নামেন্ট, ২০২৪

মাদক ছেড়ে খেলতে চলো, এই শ্লোগানকে সামনে রেখে শুরু হল কেএফসি ফুটবল টুর্নামেন্ট, ২০২৪

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্সঃ

 প্রতি বছরের ন্যায় বরিশাল ৫নং ওয়ার্ডে অবস্থিত কীর্তনখোলা ফুটবল ক্লাবের পক্ষ থেকে নবম ডে নাইট বর্ণাট্য এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

উক্ত খেলায় প্রায় ১৬ টি স্থানীয় দল অংশগ্রহণ করেছে। এ খেলোয়াড়দের অধিকাংশই কিশোর এবং তরুণ। প্রতিবছরের ন্যায় এ খেলার জন্য এলাকাবাসী অপেক্ষা করে থাকে। মাদক ছেড়ে খেলতে চল এই স্লোগান কে সামনে রেখে এ খেলা আয়োজন করা হয়।

কীর্তনখোলা এফসি ক্লাব এবং আয়োজকরা এই আয়োজন করে থাকে কীর্তনখোলা এফ সি ক্লাবের সম্মানিত সভাপতি জনাব ফরিদ হোসেন সবসময়ই খেলা প্রেমী একজন মানুষ এবং স্থানীয়বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখেন।

এই ক্লাবের অন্যান্যসহযোগীবৃন্দ প্রতিবছর এই খেলাধুলা কে সমর্থন দিয়ে আসেন। বরিশাল জেলা ক্রিয়া সংস্থা এই ফুটবল খেলা সহ এই ক্লাব কে সবসময়ই সহযোগিতা ও মনিটরিং করেন। এবছর এই খেলাতে ক্রাইম সিন ২৪ ডট কম এর সম্মানিত উপদেষ্টা মন্ডলী তৌফিকুর রহমান বিপ্লব, আনিসুর রহমান, খান মো: সাকিল, আরিফুর রহমান সাইদুল, মো: আরমান খেলায় অংশগ্রহণ করে সাফল্যমন্ডিত করেন।

মোহাম্মদ আলী মোহাম্মদ হৃদয় সহ অন্যান্য সহযোগীবৃন্দ বলেন এলাকার কিশোর এবং তরুণদের মধ্যে মোবাইল আসক্তি এবং মাদকের যে প্রভাব লক্ষ্য করা গেছে তা থেকে সমাজকে বাঁচার জন্যই প্রতিবছর তারা এই উদ্যোগ গ্রহণ করে। ক্লাবের সম্মানিত সম্পাদক জনাব আব্দুর রাজ্জাক সার্বক্ষণিক তত্ত্বাবধানে আছেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সব সময়ই বাংলাদেশের এই ক্রিয়া সেক্টর কে উৎসাহ দিয়ে এবং আর্থিক সহযোগিতা করে আসছেন। বরিশাল ৫ নং ওয়ার্ডের মাননীয় কাউন্সিলর কেফায়েত হোসেন রনি সহ অন্যান্য রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দদের প্রতিবছর এই খেলায় আমন্ত্রণ জানানো হয়।

তারা অতি উৎসাহ নিয়ে এই খেলায় উপস্থিত থাকেন এবং আয়োজক কমিটিসহ সব খেলোয়ারদের ভুয়োসি প্রশংসা করেন এবং অন্যান্য সহযোগিতা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD