শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
২৮৭ জেলের কারাদণ্ড, ১২ কোটি টাকার জাল জব্দ বিদেশে কারাবন্দি শ্রমিকদের মুক্তি-পুনর্বাসনসহ ৯ দফা দাবি আঃলীগের ফারুক বাহীনির হামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা আহত আওয়ামী লীগের আইনেই ছাত্রলীগ নিষিদ্ধ…… ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি রাকিব ঘূর্ণিঝড় দানার প্রভাবে কুয়াকাটায় ১৩টি ঘর বিধ্বস্ত, ব্যাপক ক্ষয়ক্ষতি বিএনপির মতবিনিময় সভা ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাব পড়তে শুরু করেছে বরিশালে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা বিআরটিএ স্বীকৃত লাইসেন্সের দাবিতে বরিশালে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করতে সরকার ১০ থেকে ১৪ বছর বয়সী কিশোরীদের এই টিকাদানের উদ্যোগ নিয়েছে জিয়া শিশু কিশোর মেলার মতবিনিময় সভা বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত
বিএনপির মতবিনিময় সভা

বিএনপির মতবিনিময় সভা

Sharing is caring!

ক্রাইমসিন ডেক্সঃ

মেহেন্দিগঞ্জ উপজেলার ৯ নং বিদ্যানন্দপুর ইউনিয়ন বি এন পি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বি এন পির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ মেজবাহ উদ্দিন ফরহাদের সাথে শুক্রবার সকালে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ।

বৈঠকের শুরুতে বিদ্যানন্দপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি দিনে দুপুরে সন্ত্রাসীদের নৃশংস হামলায় নিহত আল আমীনের রূহের মাগফিরাতের জন্য মুনাজাত করা হয় ।

উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা বি এন পির সাবেক সভাপতি এবং পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু ।  এ সময় বক্তারা বলেন , বি এন পির সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনা হচ্ছে দেশের কোথাও চাঁদাবাজি ,  দখলবাজি করা যাবেনা ।

মেহেন্দিগঞ্জ উপজেলা বি এন পির ৩ সদস্য বিশিষ্ট বর্তমান আহবায়ক কমিটি অচিরেই বিলুপ্ত করা হবে । অচিরেই মামলা হামলার শিকার ত্যাগী নেতৃবৃন্দ নিয়ে নতুন কমিটি ঘোষণা করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ ।পাশাপাশি জুলাই আগস্টের বিপ্লবের সুফল ভোগ করতে হাইব্রিড নেতাদের অনুপ্রবেশ প্রতিহত করতে হবে ।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ কামরুল ইসলাম ইদ্রিস সাবেক ইউ পি সদস্য এবং বিদ্যানন্দপুর ইউনিয়ন বি এন পির সাংগঠনিক সম্পাদক ।  ইউ পি সদস্য মোঃ আলী হোসেন ৩ নং ওয়ার্ড ।

সংরক্ষিত ইউ পি সদস্য বিউটি ৭ ৮ ৯ এবং সুরাইয়া ৪ ৫ ৬ নং ওয়ার্ড ।  জাকির চাঁপরাশি ৮ নং ওয়ার্ড মৎসজীবী দলের সভাপতি ।  মোকলেস মাতুব্বর সাবেক সাধারণ সম্পাদক ৪ নং ওয়ার্ড বি এন পি ।

উলানিয়া ইউনিয়ন যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রিপন চৌধুরী ।  ৯ নং ওয়ার্ড ছাত্রদল মোঃ আবুল কাসেম ।  মোঃ শাহ আলম হাওলাদার ৩ নং ওয়ার্ড বি এন পি  ।  আব্দুল ওয়াহাব ব্যাপারী ৩ নং ওয়ার্ড বি এন পি ।  ইউনুস চৌকিদার ৩ নং ওয়ার্ড  বি এন পি প্রমুখ ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD