বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন নিম্নচাপের কারনে বঙ্গোপসাগর উত্তাল, পায়রা বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত সরকারকে বলবো, সব রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ নিশ্চিত করুন বরিশালে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে সাইকেল রেলী অনুষ্ঠিত বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার 
বরিশালে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর সমাপনী অনুষ্ঠিত

বরিশালে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর সমাপনী অনুষ্ঠিত

Sharing is caring!

বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্ বলেছেন,আমাদের যে সোনার বাংলাদেশ গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানুষ কন্য মানবতার মা জনো নেত্রী যে আদর্শ নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষে সেই লক্ষকে বাস্তবায়ন এই নতুন প্রজন্ম তারাই গড়বে কিন্তু আগামীর ভবিষ্যত তাদের হাতেই আমি দেখতে পাচ্ছি তাদের হাত দিয়েই এই সোনার বাংলাদেশ ইনশাআল্লাহ গড়বে। আজ শনিবার (১০ এপ্রিল) বিকাল ৪টার দিকে বরিশাল নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর আয়োজনে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, নতুন প্রজন্মের চিন্তা,চেতনা ও মননে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে হবে,কেননা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে তরুণ প্রজন্মই কাজ করবে এবং তারাই সোনার বাংলা গড়ার প্রত্যয় গ্রহণ করবে। সিটি মেয়র, তার বক্তব্যের শুরুতে শ্রদ্ধাভরে স্মরন করেন জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের। স্মরন করেন শহীদ আব্দুর রব সেরনিয়বাত ও তার পরিবারের শহীদ সদস্যদের।স্মরণ করেন জাতীয় চার-নেতা, মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ, ২ লাখ সম্ভ্রম হারানো মা-বোন এবং গণতন্ত্রের লক্ষে আওয়ামীলীগের যে নেতা কর্মীরা জীবন বিষর্যন দিয়েছেন এবং আহত হয়েছেন তাদের সকলকে। প্রথমে বঙ্গবন্ধু ৯র্ম বাংলাদেশ গেমস এর সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণী করেন অতিথিরা, বরিশালের জেলা ক্রীড়া সংস্থা সভাপতি ও জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব প্রশান্ত কুমার দাস, জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস,সিনিয়র কোচ বাংলাদেশ ক্রিকেট বোর্ড মিজানুর রহমান বাবুল,কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম, সহ বিভিন্ন অতিথিরা ও খেলোয়াড় বৃন্দরা ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনি জেলা ও মহানগর আ’লীগের নেতৃবৃন্দ, জেলা ও মহানগর শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ও ক্রীড়া সংস্থার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শুরু হয় ১ম এপ্রিল থেকে আজ ১০ এপ্রিল বিকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে বঙ্গবন্ধু ৯র্ম বাংলাদেশ গেমস এর সমাপনী অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ক্রিকেট গেমস খেলার বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। গত ১ এপ্রিল থেকে আজ ১০ এপ্রিল পর্যন্ত বঙ্গবন্ধু ৯র্ম বাংলাদেশ গেমস এর ওয়ান ডে ৫০ ওভারের খেলা দেশের ৮ টি বিভাগের ৪ জোনে ভাগ করে খেলা অনুষ্ঠিত হয়। আজ ফাইনাল খেলায় বরেন্দ্র নর্থ জোন রংপুর রাজশাহী উদীয়মান তরুণ খেলোয়াড়দের সমন্বয়। এবং জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন ঢাকার উদীয়মান তরুণ খেলোয়াড়দের সমন্বয়। আজকের খেলায় বরেন্দ্র নর্থ জোন ৫০ ওভারে ২৭০ রান করে জবাবে জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন ২৭১ রান করে ৭ উইকেটে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD